শ্রেণিকক্ষে বাবা-ছেলেকে নির্যাতনের ঘটনায় আরো পাঁচজন আটক

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে শ্রেণিকক্ষে বাবা-ছেলেকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় আরো পাঁচজন আটক

ফরিদপুরের মধুখালী উপজেলায় দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের নাটক সাজিয়ে এক কিশোর ও তার বাবাকে নির্যাতনের ঘটনা ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

গত শুক্রবার (১৭ মার্চ) একটি স্কুলের শ্রেণিকক্ষে এ নির্যাতনের ঘটনা ঘটে। পরে এ নির্যাতনের ঘটনায় জড়িত অভিযোগে প্রধান অভিযুক্ত মো. কুতুবউদ্দিন (২৫) নামে এক যুবককে ১৯ মার্চ রাতে গ্রেফতার করে পুলিশ। এরপর আরো আটক করা হয় চারজনকে। আটক আরো দুইজন আদালত থেকে জামিনে রয়েছে।

এ বিষয়ে সোমবার দুপুরে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাজাহান সাংবাদিকদের জানান, একটি মিথ্যা অভিযোগ এনে পিতা এবং তার পুত্রকে বোনের সাথে জড়িয়ে মিথ্যা অপবাদ দেয়া হয়। এরপর সেই অপবাদে দিয়ে পিতা এবং পুত্রকে একটি স্কুলের শ্রেণিকক্ষের ভিতর নির্যাতন করা হয়। যা পরে ভাইরাল হয়ে পড়ে সারা দেশব্যাপী।

পুলিশ সুপার বলেন, গত শুক্রবার (১৭ মার্চ) মধুখালী উপজেলার আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ তুলে স্থানীয় একটি স্কুলের শ্রেণিকক্ষে এক কিশোর ও তার বাবাকে আটকে রেখে নির্যাতনের অভিযোগে সোমবার (২০ মার্চ) মধুখালী থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে এ ঘটনায় তাৎক্ষণিক প্রধান অভিযুক্ত কুতুবউদ্দিন নামে এক যুবককে গ্রেফতার করা হয়। বাকি জড়িতদের মধ্যে এই ঘটনায় জড়িত থাকার অপরাধে আরো চারজনকে আটক করা হয়েছে।

তিনি আরোও বলেন, এ ঘটনার সাথে আরো যারা জড়িত তাদের সকলকেই আইনের আওতায় নিয়ে আসা হবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button