ময়মনসিংহসংবাদ সারাদেশ

ময়মনসিংহে র‌্যাব ১৪’র হাতে শিশু যৌন নির্যাতনকারী আটক

রুবায়েত বাপ্পী, ময়মনসিংহ ব্যুরো

নেত্রকোনার পূর্বধলায় স্কুল পরিচালকের বিরুদ্ধে  তিন শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে আবুল কালাম আজাদ নামের এক ব্যাক্তিকে ময়মনসিংহের গৌরীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।

র‌্যাব ১৪’র সিনিয়র সহকারী পরিচালক আনোয়ার হোসেন জানান, নেত্রকোনার পূর্বধলা উপজেলার ফাজিলপুর বাজারে অবস্থিত রাবিয়া মাহমুদ মডেল স্কুলের পরিচালক মোঃ আবুল কালাম আজাদ (৪৫) তার স্কুলের ২য়, ৩য় ও ৫ম শ্রেণির তিন শিশু শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করে আসছিলো।

এরই মধ্যে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী (১০) পরিচালক কালামের সঙ্গে আত্মীয়তার সুবাদে তার বাসায় থাকত। রাতে বিভিন্ন সময় যৌন নির্যাতনের চেষ্টা করতেন পরিচালক কালাম। স্কুল চলাকালীন সময়ে সকালে ও বিকালে স্কুল ছুটির পর কৌশলে ডেকে নিয়ে স্কুলের বাথরুমে এবং তার কক্ষে যৌন নির্যাতন করতেন পরিচালক কালাম। এতে করে ওই শিক্ষার্থীরা স্কুলে যেতে চায় না। স্কুলে যাওয়ার কথা বললে কান্নাকাটি শুরু করে।

ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের নানা মোঃ আব্দুল বারেক (৫৪), পিতাঃ মৃত মুছলিম উদ্দিন, সাং- প্রতাপ্পুর, থানাঃ পূর্বধলা, জেলাঃ নেত্রকোনা বাদী হয়ে নেত্রকোণার জেলার পূর্বধলায় থানায় আসামী মোঃ আবুল কালাম আজাদ (৪৫) এর বিরুদ্ধে একটি ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করে। উক্ত আসামী কালাম কর্তৃক আরো ০২ স্কুল শিক্ষার্থী যৌন হেনস্থার শিকার হয়েছে মর্মে জানা যায়।

র‌্যাব জানায়, আলোচিত এই ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিগত রাত অনুমান ০২.১০ ঘটিকার সময় ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন বোকাইনগর এলাকা থেকে উক্ত মামলার একমাত্র আসামী নেত্রকোনা জেলার পূর্বধলা থানার হাঁপানিয়া গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে অভিযুক্ত আসামী আবুল কালাম আজাদ (৪৫) গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীকে নেত্রকোণা জেলার পূর্বধলায় থানায় হস্তান্তর করা হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button