সংবাদ সারাদেশ

সিরাজগঞ্জে ঈদের সকালে পিকআপ ও ট্রাকের সংর্ঘষে শিশুসহ নিহত ৪

ইসরাইল হোসেন বাবু, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গরু বোঝাই পিকআপ ও আম বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। এসময় পিকআপে থাকা ৩টি গরুও মারা গেছে।

আজ বৃহস্পতিবার (২৯ জুন) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এস,এম বদরুল কবির জানান।

নিহতরা হলেন, গাইবান্ধা সদর থানার ফুলবাড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন (৩২), সাঘাটা উপজেলার হাসিলকান্দি গ্রামের সবুর হোসেনের ছেলে রাব্বি (২৬), নাটোরের বাগাতিপাড়া উপজেলার প্যারাবাড়িয়া গ্রামের সোহরাব আলীর ছেলে রানা (৩০) ও একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে আয়ান (৪)। এসময় নিহত শিশু আয়ানের বাবা শরিফুল ইসলাম ও মা স্ত্রী শাপলা খাতুন আহত হয়েছেন।

ওসি এস,এম বদরুল কবির জানান, নাটোরের বনপাড়াগামী গরু বোঝাই একটি পিকআপ ও রাজশাহী থেকে হাটিকুমরুলগামী আম বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা শিশুসহ ৪জন মারা যায় ও আরো দুইজন আহত হন। এসময় পিকআপে থাকা তিনটি গরুও মারা যায়। হতাহতরা গরু বোঝাই পিকআপে যাত্রী হিসেবে বাড়ি ফিরছিলেন। আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মৃতদেহ ও দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো উদ্ধারের পর থানায় রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button