ঢাকাসংবাদ সারাদেশ

এ সরকার দেশটাকে ভয়ের চাদরে মুড়িয়ে দিয়েছে

দোহার-নবাবগঞ্জ(ঢাকা): সুমন মৃধা

বিএনপির ভাইসচেয়ারম্যান এ্যাড. আহমেদ আজম খান মন্তব্য করেছেন আওয়ামীলীগ একটি ফ্যাসিবাদী লুটেরা দল দেশের ব্যাংকগুলোকে খালি করে ফেলেছে ডলার সংকটে এলসি করতে পারছেনা। এই সরকারকে জনগণ আর বিশ্বাস করতে পারছেনা । এ ভোট চোর সরকারকে আর এক দিনও ক্ষমতায় থাকতে দেওয়া হবে না। এখন পুলিশ দিয়ে নেতাদের সাথে সরকার নতুন নাটক করাচ্ছে এ সরকার দেশটাকে ভয়ের চাদরে মুড়িয়ে দিয়েছে। কাজেই এই সরকারকে বিদায়ী না করা পর্যন্ত জনগন আর রাজ পথ ছাড়বেনা

গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টায় ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ঢাকা জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ জন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আজম বলেন, বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনকে এই সরকার ভয় পায়। আপনারা দেখেছেন বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালন করতে গিয়ে নেতাদের সাথে পুলিশ কি আচরণ করেছে তার পর বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় ও ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমান উল্লাহ আমানের সাথে পুলিশ নতুন নাটক করল। জনগন এই নাটককে আর বিশ্বাস করবে না।

আজম খান বলেন গত ১৪ বছরে এ সরকার আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে বিএনপির ৪১ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে বুঝতেই পারছেন কত ভয়ানক সরকার।

অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন ঢাকা বিভাগীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু।

বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি আলতাফ হোসেন, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম খন্দকার, ধামরাই উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব তমিজদ্দিন, দোহার বিএনপির সভাপতি নজরুল ইসলাম মেছের, ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম পল।

এসময় আরও উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আজাদুল হাই পান্নু, দোহার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ সহ ঢাকা জেলার আওয়াতাধীন পাঁচটি উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button