ঢাকাসংবাদ সারাদেশ

বেনাপোল সীমান্ত থেকে ১৮টি স্বর্ণেরবারসহ দুই পাচারকারীকে আটক

যশোর প্রতিনিধি: শিশির কুমার সরকার

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১৮টি স্বর্ণেরবার সহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি ৮০ লাখ টাকা। আটককৃতরা হলো-বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের রবিউল ইসলামের ছেলে মিলন হোসেন (৩৬) এবং একই থানার বোয়ালিয়া গ্রামের মিকাইল ইসলামের ছেলে শাহজামাল (২৫)।
সোমবার (৩১ জুলাই) বিকাল ৫টার দিকে দৌলতপুর গ্রামের স্থানীয় প্রাইমারি স্কুলের পাশ থেকে ভারতে পাচারের সময় দুই পাচারকারীকে স্বর্ণসহ হাতে নাতে আটক করা হয়।
খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, গোপন খবর পেয়ে বেনাপোলের দৌলতপুর সীমান্তের স্থানীয় প্রাইমারি স্কুলের পাশে অভিযান চালায় বিজিবি সদস্যরা। এ সময় সন্দেহভাজন দুজন স্বর্ণ পাচারকারীকে ধাওয়া দিয়ে আটক করা হয়। পরে আটককৃতদের অগ্রভুলাট ক্যাম্পে নিয়ে একজনের জুতার মধ্যে অপরজনের পায়ের এ্যাংলেট মোজায় মোড়ানো অবস্থায় দুই কেজি একশ গ্রাম ওজনের ১৮ পিস স্বর্ণেরবার পাওয়া যায়। যার বাজারমূল্য প্রায় এক কোটি ৮০লাখ টাকা। জব্দ করা স্বর্ণেরবারগুলো শার্শা থানার মাধ্যমে যশোর কাস্টমসের ট্রেজারিতে হস্তান্তর করা হয়েছে। # তারিখ: ৩১.০৭.২০২৩।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button