ময়মনসিংহসংবাদ সারাদেশ

শেরপুরে চাঞ্চল্যকর কবজ উদ্দিন হত্যার ঘটনায় ৩ আসামি গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি: রেজাউল করিম বকুল

শেরপুর সদর উপজেলার রামেরচরে কৃষক কবজ উদ্দিন হত্যার চাঞ্চল্যকর ঘটনায় ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প।
সোমবার (৩১ জুলাই) রাতে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানাধীন ডাঙ্গাপাড়া এলাকা হতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, রামেরচর সরকারবাড়ীর আমির হকের ছেলে লিটন মিয়া (২৫), তার সহযোগী একই গ্রামের মৃত আঃ করিমের ছেলে নাছির মিয়া (৩৫) ও মৃত আব্দুল মোতালেবের ছেলে শরিফ মিয়া (৩৫)। ধৃত আসামিদেরকে শেরপুর সদর  থানায় হস্থান্তর করা হয়েছে। আজ র‌্যাব-১৪ এর দেয়া প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়
উল্লেখ্য যে, গত ইউপি নির্বাচন নিয়ে দুই পক্ষের বিরোধের জের ধরে ওই গ্রামের আকন্দবাড়ী ও সরকার বাড়ীর লোকজনের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিলো। ইতিপূর্বে উভয় পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ এবং উভয় পক্ষের বাড়িঘর ভাঙচুরের ঘটনাও ঘটে। গত ১৬ জুলাই ভিকটিম কবজ উদ্দিনকে মারপিটের ঘটনায় তার চাচাতো ভাই  মিষ্টার মেম্বার বাদী হয়ে শেরপুর সদর থানায় অভিযোগ দায়ের করে (মামলা নং-৪৭)। গত ২৬ জুলাই রাত ১০ টার দিকে ভিকটিম রামেরচর ছনবাজারে গিয়ে আর বাড়িতে ফিরেনি। ভিকটিমের আত্মীয়-স্বজন রাত থেকে খোঁজাখুঁজির এক পর্যায়ে গত ২৭ জুলাই সকাল ৭ টার দিকে ছনবাজারের পাশে জনৈক জয়নাল আবেদীনের সবজি ক্ষেতে কবজ উদ্দিনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। পরে সদর থানা পুলিশ লাশ উদ্ধার কর।
ওই ঘটনায় মরিয়ম বেগম (৫০) বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা (মামলা নং-৭২) দায়ের করেন। ঘটনাটি নিয়ে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button