ঢাকাসংবাদ সারাদেশ

রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি

রাজবাড়ী প্রতিনিধিঃ মোহাম্মদ ইউসুফ মিয়া

রাজবাড়ীতে সম্মেলনের ১০দিন পরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি হিসেবে জাকারিয়া মাসুদ রাজীব ও সাধারণ সম্পাদক হিসেবে আসাদুজ্জামান চৌধুরী আসাদের নাম ঘোষণা করা হয়েছে।
গত ৩১শে জুলাই রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রঙ্গনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু একটি প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে আগামী ৩বছরের এ কমিটির অনুমোদন দেন। আগামী ৩০শে সেপ্টেম্বরের মধ্যে কমিটি পুর্ণাঙ্গ করে কেন্দ্রে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
এর আগে গত ২১শে জুলাই বিকালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজবাড়ী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সভাপতি প্রার্থী ৬জন ও সাধারণ সম্পাদক ৭জন প্রার্থীর নাম উপস্থাপনা করা হয়।
সভাপতি প্রার্থীর হিসেবে যাদের নাম ঘোষণা করা হয় তাদের নাম রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, আসাদুজ্জামান শামীম,নিমাই কর্মকার,আব্দুস সাত্তার,শামীম রেজা লিটন,এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আনিসুর রহমান আনিস।
সাধারণ সম্পাদক প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব,  গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ,ইফতি,মানিক সরদার,
নজরুল ইসলাম রুবেল,শেখ মোঃ রুহুল আমিন, ও মিলন মিয়া।
এই দুটি পদের জন্য মোট ১৩জন প্রার্থী হওয়ায় রাজবাড়ীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দগণ চুড়ান্তভাবে কমিটি ঘোষণা করা হয়নি।
উল্লেখ্য, রাজবাড়ীতে জেলা আওয়ামী স্বেচ্চাসেবক সর্বশেষ ২০১২ সালে সম্মেলনে হাফিজুর রহমান সভাপতি ও আনিসুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি দেওয়া হয়েছিলো।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button