ঢাকাসংবাদ সারাদেশ

পদ্মায় যুবকের ঝাপ, উদ্ধারের পর জানা গেল ছিনতাইকারী

গোয়ালন্দ (রাজবাড়ি)প্রতিনিধি: আবুল হোসেন

রাজবাড়ীর গোয়োলন্দের দৌলতদিয়ায় পদ্মা নদীতে ভাষা শহীদ বরকত নামের রোরো ফেরি (বড়) থেকে ঝাপিয়ে পড়ে বাঁধন (৩০) নামে এক যুবক। সে বরগুনা জেলার তালতলি উপজেলার তালুকদার পাড়া গ্রামের মৃত আব্দুল মালেক মোল্লার ছেলে।
এ সময় দৌলতদিয়া ৫ নং ফেরি ঘাটের ব্যবসায়ী চান্দু মোল্লা ইঞ্জিন চালিত একটি ট্রলার নিয়ে তাকে উদ্ধার করার পর জানা যায় সে পেশাদার ছিনতাইকারী। পরে তাকে দৌলতদিয়া নৌ-পুলিশে সোপর্দ করা হয়।

শনিবার (০৫ আগষ্ট) দুপুরের দিকে এ ঘটনা ঘটেছে। চান্দু মোল্লা জানান, তিনি নদী পাড়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। হঠাৎ সে নদীতে এক ব্যাক্তিকে ভেসে যেতে দেখে একটি ট্রলার নিয়ে ওই ব্যাক্তিকে উদ্ধার করে।  উদ্ধারের পর জানতে পারেন ওই ব্যাক্তি একজন ছিনতাইকারী।
দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ওসি জে এম, সিরাজুল কবির জানান, দৌলতদিয়া থেকে পাটুরিয়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া রোরো ফেরি বরকত থেকে ৫ নম্বর ঘাট এলাকায় ওই যুবক নদীতে ঝাপিয়ে পরে। এ সময় স্থানীয় এক ব্যাবসায়ী উদ্ধার করে তাদের কাছে সোপর্দ করে। এখন তাদের হেফাজতে রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ফেরিতে ওই যুবক ছিনতাই করতে গিয়ে জনগণের ধাওয়া খেয়ে নদীতে ঝাপ দিয়েছে। অধিকতর তদন্ত করে বিষয়টি নিশ্চিত হয়ে এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button