রংপুরসংবাদ সারাদেশ

নৈশ্য প্রহরী হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি : সুবলরায়

দিনাজপুরের বিরলে আলোচিত নৈশ্য প্রহরী কৃষ্ণ কান্ত রায় জনাকু (৬৩) হত্যাকান্ডের প্রধানআসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
আটককৃত হলেন, বিরল উপজেলার ১২ নং রাজারামপুর ইউনিয়নের আজিমপুর ( ধনেশ মেম্বার পাড়া ) গ্রামের বৈদ্যনাথ রায়ের ছেলে সুবাস চন্দ্র রায় ওরফে কাইচালু (৩৮)।
বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান রেজা প্রধান আসামীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত কৃষ্ণ কান্তরায়ের ছেলে যাদব চন্দ্র রায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। গত কয়েকদিন ধরে নিবিড় তদন্ত করে প্রধান্কেআসামীকে হারোল উপজেলা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। আসামী সুবাসের দেয়া স্বীকারোক্তিতে আরো একজন জড়িত আছে বলে জানান।
ওসি আরো বলেন, আসামী সুবাস নিহত কৃষ্ণ কান্তকে হত্যা করার জন্য প্রায় ০১ মাস পূর্বেই হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি সে তৈরী করে। তার সাথে পূর্বেরএকাধিক বিষয়ে বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে আরো একজন সহযোগীকে সংগে নিয়ে এই হত্যাকান্ডটি সংঘটিত করে। তবে উক্ত আসামী একজন মাদক সেবী, মাদক ব্যবসায়ী ও সিচকে চুরির সাথে জড়িত।
উল্লেখ্য, গত শুক্রবার (২৮ জুলাই) রাত্রি অনুমান ০৪.০০ ঘটিকার সময় ( ফজরের নামাজের পূর্বে ) বিরল থানাধীন ১২নং রাজারামপুর ইউনিয়নের ভদ্র বাজারের নাইটগার্ড কৃষ্ণ কান্তরায় ওরফে জোনাকুকে অজ্ঞাতনামা হত্যাকারী ধারালো অস্ত্রদ্বারা গলা কেটে মৃত্যু নিশ্চিত করে লাশ ফেলে রেখে চলে যায়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button