ঢাকাসংবাদ সারাদেশ

কুলিয়ারচরে বাসের ধাক্কায় সিএনজির যাত্রীর মৃত্যু 

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : মো. জামাল আহমেদ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাসের ধাক্কায় সিএনজির চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছে। নিহত যাত্রীর আনুমানিক বয়স ১৫ বছর। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে অজ্ঞাত পরিচয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন ভৈরব হাইওয়ে পুলিশ।
আজ শনিবার দুপুর আড়াইটার দিকে ভৈরব-কিশোরগঞ্জ সড়কের দাড়িয়াকান্দি ব্রীজ সংলগ্ন এলাকায় এই সড়ক দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ সুত্রে জানাযায়, আজ শনিবার দুপুরে কিশোরগঞ্জ থেকে সিএনজি যোগে  ভৈরবে আসার পথে কুলিয়ারচর উপজেলার দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাসের সিএনজির সাইডে ধাক্কা দেয়। ওই যাত্রীর মাথা বাহিরে বের হয়ে থাকায় বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় ওই যাত্রীকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়। উন্নত চিকিৎসার জন্য  কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে মারা যায়।
কিশোরগঞ্জ সদর থানার কাটাবাড়ির ফাইজুল ইসলাম সরকারের ছেলে  সিএনজির চালক আল মামুন জানান, কিশোরগঞ্জের বরপুল বাসস্ট্যান্ড থেকে সিএনজি যোগে ভৈরবে আসার জন্য একজন যাত্রী গাড়িতে উঠেন। ভৈরবে আসার পথে দাড়িয়াকান্দি এলাকার ব্রীজ সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিতে থাকা ওই যাত্রী  মাথা বের করার কারণে বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন।
এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মোজাম্মেল হক বলেন, দুপুরের দিকে ভৈরব -কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের দাড়িয়াকান্দি ব্রীজের কাছে বাসের ধাক্কায় সিএনজির একজন যাত্রী গুরুতর আহত অবস্থায় মারা যায়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। নিহত যাত্রীর পরিচয় পাওয়া যায়নি বলে জানান তিনি
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button