ময়মনসিংহসংবাদ সারাদেশ

শেরপুরের শ্রীবরদী হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ডে মালামাল ভষ্মিভূত

শেরপুর প্রতিনিধি : রেজাউল করিম বকুল 

শেরপুরের শ্রীবরদী হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার ( ১২ আগষ্ট) বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলা সদর হাসপাতালের দ্বিতীয়তলায় ল্যাবে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ল্যাবের বেশিরভাগ মালামাল পুড়ে গেছে। এ সময় ভর্তি হওয়া রোগীরা আতংকিত হয়ে নিচে নেমে আসে।
 ফায়ার সার্ভিস ও হাসপাতাল সূত্রে জানা যায়, আজ শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে হাসপাতালের ল্যাবটি তালা বন্ধ ছিল। এ সময় ওই কক্ষ থেকে ধূঁয়া বের হতে দেখে হাসপাতালের দায়িত্বরত ডাক্তার ডা, রাকিবুল হাসান। পরে তিনি ফায়ার সার্ভিসকে খবর দেন।  ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়।  এ ব্যাপারে ফায়ার সার্ভিসের সাব টিম লিডার আশরাফ হোসেন বলেন, আমরা এসে দেখি তালাবদ্ধ কক্ষে ধূঁয়া বের হচ্ছে। পরে তালা ভেঙে ভিতরে পানি দিয়ে আগুন নেভাতে সক্ষম হয়েছি। বিদ্যুৎতের সর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে।  এতে ল্যাবের বেশিরভাগ মালামাল পুড়ে গেছে।
 এ ব্যাপারে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, রাহাত চৌধুরী বলেন, ল্যাবের বিদ্যুৎ সংযোগের অনেক তার পুরোনো।  এ জন্য অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।  এতে ল্যাবের বেশিরভাগ মালামাল পুড়ে গেছে।  তবে আমরা এ ঘটনায় একটি তদন্ত টিম করে দিবো। পরে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button