ঢাকাসংবাদ সারাদেশ

বিএনপির এই আন্দোলন ব্যর্থ হতে বাধ্য: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি: মোঃ আরিফুর রহমান

বিএনপির চলমান আন্দোলনকে ব্যর্থ করে আওয়ামী লীগ আবারো বিজয় লাভ করে সরকার গঠন করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।

শনিবার দুপুরে শহরের সৈদারবালী এলাকায় ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইচটি) মাঠে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্ধোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এ সময় শাজাহান খান আরও বলেন, বিএনপির আন্দোলনের পালে যে হাওয়া লেগেছিল, এখন আর সেই হাওয়া লাগছে না। কারণ জনগণ তাদের সাথে নেই। আমরা এই নির্বাচনে বিজয় লাভ করবো, আর বিএনপির আন্দোলন ব্যর্থ হবে। কারণ জনগণ সাথে না থাকলে কোন আন্দোলন সফল হয় না। তার প্রমাণ বিগত অন্দোলনগুলোতে বিএনপি দেখেছে।
এ সময় উপস্থিত ছিলেন রাজৈর উপজেলার চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী,  মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র নূরুল আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল বাশার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন,জেলা আওয়ামী লীগের সাবে অর্থ বিষয়ক সম্পাদক আজিজুর রহমান শিবু খান,  সাবেক কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ, উপজেলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন, মাদারীপুর চেম্বার অফ কমার্সের সহ-সভাপতি হায়দার হোসেন কাজী প্রমুখ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button