চট্টগ্রামসংবাদ সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নৌকার মাঝি হতে চান ডাঃ আশিষ কুমার চক্রবর্তী

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: মোহাম্মদ শফিকুর রহমান

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নৌকার মাঝি হতে চান ডাঃ আশিষ কুমার চক্রবর্তী। রবিবার দুপুরে সরাইল উপজেলায় নিজ বাসভবণে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে ডাঃ আশিষ কুমার চক্রবর্তী বলেন, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে দীর্ঘদিন ধরে কেউ নৌকার মনোনয়ন না পাওয়ায় সারাদেশের তুলনায় কাঙ্কিত উন্নয়ন হয়নি। তাই আমি এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছি। নৌকা প্রতীক পেলে আপনাদের দোয়া, সহযোগিতা ও ভালবাসা নিয়ে সামনে এ আসনে শিক্ষা, স্বাস্থ্য ও জননিরাপত্তা সহ অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখতে সক্ষম হব।

তিনি বলেন, সরাইল আমার শিকড়, আমি মানুষের কল্যানে প্রতিবছর বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ফ্রি মেডিকেল ক্যাম্প, আশুতোষ স্মারক বৃত্তি প্রদান সহ গরীবদের বস্ত্র প্রদান করে থাকি। তিনি বলেন, আপনাদেরকে সাথে নিয়ে অবহেলিত সরাইলকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। একটি আধুনিক, স্মার্ট ও আলোকিত সরাইল গড়ে তুলতে চাই। এলাকাবাসির দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়নের জন্য নৌকার প্রার্থী হতে চাই।

তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, নৌকা প্রতীক আমি ছাড়া অন্য কেউ নৌকা পেলে তার পক্ষেই কাজ করব এবং সরাইলে দলীয় গ্রুপিং নিমুর্ল করে একত্র করার চেষ্টা করব। তিনি বলেন, যদিও আমি একজন চিকিৎসক কিন্তু ছাত্রজীবনে আমি রাজনীতিতে জড়িত হয়েছিলাম। উপজেলা প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক নারায়ণ চক্রবর্তীর সঞ্চালনায় গণমাধ্যমকর্মিদের সাথে মত বিনিময়কালে বক্তব্য রাখেন সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুর রহমান, সাধারণ সম্পদক আবেদুর আর শাহীন, সাপ্তাহিক পরগণা সম্পাদক সাংবাদিক এসকে ইউসুফ উপজেলা রিপোটার্স ইউনিটির সেক্রেটারি তাসলিম উদ্দিন। এ সময় সরাইল উপজেলার প্রায় ৪০ জন গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button