খুলনাসংবাদ সারাদেশ

দৌলতপুরে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাতবার্ষিকী ও শোক দিবস পালন

দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধি:মানজারুল ইসলাম খোকন

কুষ্টিয়ার দৌলতপুরে গভীর শ্রদ্ধা ও ভালবাসায় মহান স্বীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামীলীগ, দৌলতপুর উপজেলা শাখা সহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন পরে একটি শোক র‌্যালী বের হয়ে দৌলতপুর থানা বাজার থেকে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ইউ,এন,ও মো.ওবায়দুল্লাহ এর সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কুষ্টিয়া- ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, অ্যাড.আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ, বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড শরীফ উদ্দিন রিমন, আরো বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মো.শাহীদুল ইসলাম, দৌলতপুর কৃষি কর্মকর্তা মো. নুরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা প্রকৌশলী মোঃ রাকিব হোসেন, দৌলতপুর থানার ওসি রকিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সরদার আবু সালেক, প্রমুখ।

কুষ্টিয়া- ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, অ্যাড.আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ এর নেতৃত্বে একটি শোক র‌্যালী উপজেলার ১৪ ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button