চট্টগ্রামসংবাদ সারাদেশ

বান্দরবানে বন্যা দুর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

বান্দরবান প্রতিনিধি: রাহুল বড়–য়া ছোটন

বান্দরবানের হেব্রনপাড়ায় পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের উপকারভোগী বন্যা দুর্গতদের মাঝে জরুরী ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে বান্দরবানের হেব্রন পাড়া পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প কার্যালয়ে বান্দরবানে সাম্প্রতিক সময়ে বন্যায় দুর্গত উপকারভোগীদের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
এসময় পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প সিডিসি’র এর হেব্রন পাড়া কার্যালয়ের প্রকল্প ব্যবস্থাপক লিয়ানভেল বম এর সঞ্চালনায় পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প সিডিসি’র এর হেব্রন পাড়া কার্যালয়ের এলসিসি চেয়ারম্যান থিমখুপ বুইতিং এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রান সামগ্রী বিতরণ করেন বান্দরবান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংসাহ্লা মারমা।
ত্রান বিতরণকালে এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান সদর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য চনুমং মারমা, ৯নং ওয়ার্ড সদস্য গংবুসে মারমা, মহিলা সদস্যা মিচিং প্রæ মারমা, কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ পার্টনারশীপ ফেসিলিটেটর সজল মল্লিক, সিডিসি’র প্রোগ্রাম কোর্ডিনেটর জেমস্ লাল থার ঙাক বম, সমাজকর্মী দানিয়েল সাইলুক সহ প্রকল্পের কর্মকর্তা-কর্মচারী এবং নিবন্ধীত শিশু ও তাদের পরিবারের সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
এসময় পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের উপকারভোগী ১শত ৮৬পরিবারকে চাউল, মসুরের ডাল, সোয়াবিন তেল, আলু, বিশুদ্ধ খাবার পানি, খাবার স্যালাইন, লবন, পানি বিশুদ্ধকরন ট্যাবলেট বিতরণ করা হয়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button