ঢাকাসংবাদ সারাদেশ

মাদারীপুরে দুর্নীতি দমন কমিশনের গণশুনানি

মাদারীপুর প্রতিনিধি: মোঃ আরিফুর রহমান

মাদারীপুরে বিভিন্ন সরকারি দপ্তরে দুর্নীতিসহ সেবা প্রাপ্তিতে হয়রানি ও সেবাবঞ্চিত সংক্ষুব্ধ জনগণের অভিযোগের বিষয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩আগষ্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে দুদক।
জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খানের সভাপতিত্বে গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের সচিব মো. মাহাবুব হোসেন।

গণশুনানির আগে দুদক দপ্তরে জমা পড়ে ১০৭টি অভিযোগ। এর মধ্যে ৪০টি অভিযোগের শুনানি করে দুদক এবং ৩টি অভিযোগ অনুসন্ধানী তদন্তের জন্য নির্দেশ দেওয়া হয়।

জেলার সরকারি দপ্তরের নির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট দপ্তর প্রধানকে হুঁশিয়ারি, কারণ দর্শানোসহ প্রতিবেদন দাখিলের জন্য সময়সীমা বেঁধে দেওয়া হয়। অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে বিভাগীয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন দুদক কমিশনার।

গণশুনানিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদক মহাপরিচালক মো: আক্তার হোসেন, পরিচালক মো: মোরশেদ আলম, জেলা পুলিশ সুপার মো: মাসুদ আলম, সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: জামান মিয়া, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: মোস্তফা হোসেন হাওলাদার, জেলা দুদক উপ পরিচালক মো: আতিকুর রহমান, সরকারি দপ্তরের দপ্তর প্রধানগণ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button