ময়মনসিংহসংবাদ সারাদেশ

ত্রিশালে প্রাইভেটকারসহ তিন ছাগল চোর আটক

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ফারুক আহমেদ

ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকারসহ তিন ছাগল চোরকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ। আটককৃতদের বুধবার দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।
ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানায়, মঙ্গলবার সকালে উপজেলার গোপালপুর চরখিবাড়ি এলাকার নজরুল ইসলাম তার দুটি খাসি ছাগল ঈদগাহ মাঠ সংলগ্ন ঘাস খাওয়ার জন্য পাটক্ষেতের পাশে রেখে আসে। পরে দুপুরে গিয়ে তিনি দেখেন তার দুটি খাসি ছাগল তিনজন ব্যাক্তি একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ,২৩-২৩৮৬) তুলে নিয়ে চলে যাচ্ছে। তার ডাক-চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে প্রাইভেটকারটিকে বগার বাজার চৌরাস্তা এলাকায় জনতা ঘিরে ফেলে। খবর পেয়ে টহল পুলিশের এস.আই মুঞ্জুরুল হক সঙ্গীয় ফৌর্স এস. আই বিল্লাল হোসেনকে নিয়ে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার বান্ডাবর গ্রামের আঃ ছালামের ছেলে পিয়াল (২০), নেত্রকোনা জেলার মদন উপজেলার বোশজানি গ্রামের মৃত টিপু মিয়ার ছেলে আরমান (১৯) ও ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার সাতেঙ্গা গ্রামের গ্রামের আঃ রহিমের ছেলে সজিব (১৯) আটক করে এবং প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং তাদের কাছ থেকে নগদ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বুধবার দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। তিনি আরো জানান, প্রাথমিক ভাবে তারা স্বীকার করেছে যে মোবাইল ক্রয় এবং ভিড়ানি খাওয়ার জন্য তারা খাসি দুটি চুরি করেছে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button