চট্টগ্রামসংবাদ সারাদেশ

বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ

বান্দরবান প্রতিনিধি: রাহুল বড়–য়া ছোটন

সাম্প্রতিক সময়ে ভয়াবহ বন্যায় বান্দরবানে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (২৬ আগস্ট) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান জেলা সদরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বর্ন্যাতদের মাঝে এই ত্রাণ সামগ্রী প্রদান করেন।
এসময় বন্যায় পৌর এলাকার ৯টি ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্থ ১হাজার পরিবারকে এই ত্রাণ সহায়তা দেয়া হয়।
ত্রাণ বিতরণ কার্যক্রমে সময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, পৌরসভার মেয়র মো. সামছুল ইসলাম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান মো. আব্দুর রহিম চৌধুরী, সেক্রেটারী অমল কান্তি দাশ সহ সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা এবং রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: বান্দরবানে গত ৬আগস্ট থেকে ১০আগস্ট পর্যন্ত অতিবৃষ্টি ও বর্ষণে বন্যার সৃষ্টি হয় আর এই দুর্যোগের শুরু থেকে রেড ক্রিসেন্ট সোসাইটি বর্ন্যাতদের পাশে গিয়ে উদ্ধার কার্যক্রম, বিশুদ্ধ পানি সরবরাহ সহ নানা ধরণের সহযোগিতা অব্যাহত রেখেছে এবং বন্যা পরবর্তী সময়ে দুর্গতদের ত্রাণ সহায়তা প্রদান শুরু করেছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button