ঢাকাসংবাদ সারাদেশ

ভৈরবে এগারোসিন্ধুর ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি : মো. জামাল আহমেদ

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে কিশোরগঞ্জগামী এগারোসিন্ধুর ট্রেনের ইঞ্জিন ঘুরাতে গিয়ে লাইনচ্যুত হয়।
আজ সকাল পৌনে ১০ টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনের আউটার সিগনালের কাছে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। এতে কোন হতাহত হয়নি।উদ্ধারকারী রিলিফ ট্রেনকে খবর দেয়া হয়েছে।এই ঘটনায় ট্রেনটি স্টেশনের প্লাটফর্মে পড়ে আছে। তবে, চরম দূর্ভোগে পড়ে ট্রেনযাত্রীরা।এ ঘটনায় ট্রেনচলাচল স্বাভাবিক রয়েছে
আজ বেলা ১২ টায় সরেজমিনে স্টেশনে গিয়ে দেখা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী এগারোসিন্ধুর প্রভাতী ট্রেনের ইঞ্জিন ঘুরানোর সময় ৪টি চাকা লাইনচ্যুত হয়। লাইনের নিচে কোন প্রকার মাটি ও পাথর না থাকায় ইঞ্জিনটি হেলে পড়া অবস্থায় রয়েছে। আর ট্রেনের বগি গুলো স্টেশনের তিন নম্বর লাইনে আড়াই ঘন্টা ধরে দাঁড়িয়ে রয়েছে। এতে শতশত ট্রেনযাত্রী দুর্ভোগে পড়েছে। বেলা সাড়ে বারোটা পর্যন্ত উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেনি। এঘটনায় ভৈরব রেলওয়ে জংশন স্টেশনের আই ডাব্লিউ ঘটনাস্থলে ছুটে আসেন।
এগারোসিন্ধুর ট্রেনের চালক আব্দুর রহমান জানান, ঢাকা থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে আসা ট্রেনটি ভৈরব স্টেশনে ঘুরানোর সময় ইঞ্জিনটির ৪টি চাকা লাইনচ্যুত হয়ে খাদে হেলে পড়ে। স্টেশন মাস্টারের সিগনাল মতেই ওই লাইনে নিয়ে আসা হয় ইঞ্জিনটি। ব্রেক করার সময় ব্রেক ফেইল করে এঘটনা ঘটে গেছে।
এ বিষয়ে ভৈরব রেলওয়ে স্টেশনের আই ডাব্লিউ মো: আশিকুর রহমান জানান, কিশোরগঞ্জগামী এগারোসিন্ধুর ট্রেনটি ভৈরব স্টেশনে শান্টিং করার সময় ব্রেকফেইল করায় আজ সকালে দূর্ঘটনা ঘটে। আখাউড়া থেকে রিলিফ ট্রেন আসতেছে ইঞ্জিনটি উদ্ধারের জন্য। আর যাত্রী দূর্ভোগের কথা মাথায় রেখে সিন্ধান্ত হয় রিলিফ ট্রেনের মাধ্যমে এগারোসিন্ধুর ট্রেনটিকে কিশোরগঞ্জ পার করে দিয়ে আসার। এঘটনায় ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button