ঢাকাসংবাদ সারাদেশ

মাদারীপুরে ডাকাত সন্দেহে দুই জনের চোখ উৎপাটন

মোঃ আরিফুর রহমান

মাদারীপুরের কালকিনিতে ডাকাত সন্দেহে দাদন হাওলাদার (৫০) ও সোহরাব হাওলাদার (৪৫) দুজনকে আটক করে এলাকাবাসী। এ সময় উত্তেজিত জনতা গণধোলাই দিয়ে তাদের চোখ উৎপাটন করে। রোববার (১ অক্টোবর) ভোররাতে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে তাদের উদ্ধার করে পুলিশ। আটককৃত দাদন হাওলাদার বরিশালের মুলাদি উপজেলার টুমচর বাটামারা এলাকার তৈয়ব আলী হাওলারের ছেলে ও সোহরাব হাওলাদার একই এলাকার মোতালেব হাওলাদারের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মৃধাকান্দি এলাকার সেকান্দার হাওলাদারের বাড়ির উঠানে ১০-১২ জন মুখোশ পড়া অস্ত্রধারী ডাকাত জড়ো হয়। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে  স্থানীয় মসজিদে মাইকিং করেন। পরে ওই বাড়ি থেকে পালিয়ে যাবার চেষ্টা করে ডাকাতরা। ঘটনাস্থল থেকে ডাকাত সন্দেহে দাদন হাওলাদার ও সোহরাব হাওলাদার নামে দুইজনকে আটক করে স্থানীয় জনতা।
প্রথমে তাদের কুপিয়ে জখম করে এলাকাবাসী। এ সময় উত্তেজিত জনতা তাদের গণপিটুনি দিয়ে দুই জনের চোখ উৎপাটন করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুল ইসলাম বলেন, দুই জনকে গুরুতর আহত অবস্থায় নিয়ে আসা হয়েছিলো। তাদের দুই জনের চোখেই গভীর ক্ষত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই জনকে উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা যায় তারা ডাকাতির উদ্দেশ্যে এসেছিলো। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।
author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button