ঢাকাসংবাদ সারাদেশ

কেরানীগঞ্জে পুলিশি হেনস্তার অভিযোগে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

আলমগীর হোসেন

বাংলা টিভি’ র সিটি রিপোর্টার আরিফুল ইসলামকে কর্মরত অবস্থায় পুলিশি হেনস্তা ও ক্যামেরা ভাংচুরের প্রতিবাদে অভিযুক্ত পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেনের বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে কেরানীগঞ্জের কর্মরত সাংবাদিকরা।

সোমবার (২৩ অক্টোবর) সকালে কেরানীগঞ্জের কদমতলী এলাকায় কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ রায়হান খানের সভাপতিত্বে ও কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তফা কামালের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ৭২ ঘন্টার মধ্যে ইন্সপেক্টর আনোয়ার হোসেনের প্রত্যাহার ও বিভাগীয় শাস্তির না হলে পরবর্তীতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচিসহ আরো কঠোর কর্মসূচি দেয়ার ঘোষনা দেন।

এতে আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শফিক চৌধুরী, সহ-সভাপতি আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বিপ্লব, নির্বাহী সদস্য দেলোয়ার হোসেন, মোহাম্মদ রাকিব হোসেনসহ কেরানীগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সকল সাংবাদিক।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর সকালে সাংবাদিক আরিফুল ইসলাম পুলিশের চেকপোস্টে বিভিন্ন যানবাহনে তল্লাশির ভিডিও ধারণ করায় তাকে হেনস্তা ও তার ক্যামেরা ভাংচুর করে পুলিশ ইন্সপেক্টর আনোয়ার ও তার সঙ্গীবাহিনী।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button