খেলাধুলা

আয়ারল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে পাকিস্তান

মোহনা অনলাইন

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়ে সিরিজ়ে সমতা ফিরিয়েছে পাকিস্তান। টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হারের তেঁতো স্বাদ পেয়েছিল বাবর আজমের দল। তবে দ্বিতীয় ম্যাচেই দাপুটে জয়ে সিরিজে ১-১ এ সমতা এনেছে পাকিস্তান।

টসে জিতে আগে আয়ারল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। দুই ওপেনার দুই অঙ্ক স্পর্শ করলেও ইনিংস বড় করতে পারেনি। তিনে নামা লরকান টাকার ৩৪ বলে ৫১ রানের ইনিংস খেলেন। চারে নামা হ্যারি টেক্টর ২৮ বলে ৩২ রান করে অবদান রাখেন। শেষ দিকে কুর্টিস ক্যাম্ফার (১৩ বলে ২২), জর্জ ডকরেল (৮ বলে ১৫), গ্যারেথ ডেলানিরা (১০ বলে ২৮*) আয়ারল্যান্ডকে ১৯৩ রান অব্দি নিয়ে যান। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯৩ রান করে আইরিশরা।

পাকিস্তানের পক্ষে ৩ উইকেট নেন শাহীন শাহ আফ্রিদি, যদিও ৪ ওভারে ৪৯ রান হজম করেন তিনি। ২ উইকেট নেন আব্বাস আফ্রিদি। ১ টি করে শিকার মোহাম্মদ আমির ও নাসিম শাহর।

জবাব দিতে নেমে ওপেনার সাইম আইয়ুবের উইকেট দ্রুতই হারায় পাকিস্তান। ৩ বলে ৬ রান করেন তিনি। তিনে নেমে ৪ বল খেলেও কোন রান না করে সাজঘরে ফেরেন বাবর আজম। ১৩ রানে ২ উইকেট হারানোর পর মোহাম্মদ রিজওয়ান ও ফখর জামান মিলে ১৪০ রানের জুটি গড়ে দলকে জয়ের পথে এগিয়ে নেন।

৪০ বলে ৬ টি করে চার ও ছয়ে ৭৮ রান করে আউট হন ফখর জামান। মোহাম্মদ রিজওয়ান ৪৬ বলে ৬ চার ও ৪ ছক্কায় ৭৫ রান করে অপরাজিত থাকেন। শেষদিকে ১০ বলে ১ চার ও ৪ ছয়ে ৩০ রান করে আজম খান অপরাজিত থাকলে ১৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button