খেলাধুলা

কী থাকছে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে!

মোহনা অনলাইন

ভারতে অনুষ্ঠিত গত বছরের ওয়ানডে বিশ্বকাপে যে জিনিসটি সবচেয়ে বেশি বিতর্ক সৃষ্টি করেছিল তা ছিল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান না থাকা। উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন না করেই শেষ হয়েছিল সেই বিশ্বকাপ। যা নিয়ে বিতর্কও হয়েছিল। এবার বছর পেরিয়ে পালা টি-টোয়েন্টি বিশ্বকাপের। তবে এবার অবশ্য ঠিকই থাকছে উদ্বোধনী অনুষ্ঠান।

ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপ শুরু একেবারেই সন্নিকটে।

আগামিকাল রোববার (২ জুন) বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর।

মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডার মধ্যকার ম্যাচ দিয়ে টেক্সাসে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে অদ্ভুত ভাবে এই ম্যাচের আগে হচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান।

প্রথম ম্যাচ নয় ওয়েস্ট ইন্ডিজের গায়ানায় দ্বিতীয় ম্যাচের আগে অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে স্থানীয় সময় সকাল ১০টা ৩০ মিনিটে (বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিট) নিজেদের প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে উইন্ডিজ।

এই ম্যাচের আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান। ম্যাচের দুই ঘণ্টা আগে থেকে স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হবে আর টসের আগ মুহূর্ত পর্যন্ত চলবে এই অনুষ্ঠান।

অবশ্য উদ্বোধনী অনুষ্ঠানটি কেমন হবে সে সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। তবে আইসিসির দেওয়া পোস্টার অনুযায়ী ডিজে গান ব্যতীত উদ্বোধনী অনুষ্ঠানে মনে হয় না আর কিছু থাকছে।

উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও কারা কারা পারফর্ম করবেন সেটা জানা গেছে। উইন্ডিজের ম্যাচের আগে পারফর্ম করবেন একাধিক ডিজে। তাদের মধ্যে ডেভিড রাডার, রবি বি, এরফান আলভেস ও আল্ট্রা উল্লেখযোগ্য।

টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টারের তালিকাভুক্ত টেলিভিশন চ্যানেলগুলোতে উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে। বাংলাদেশের দর্শকরা নাগরিক টিভিতে সরাসরি অনুষ্ঠানটি দেখতে পারবে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button