খেলাধুলা

নেপালকে হারিয়ে কাল সুপার এইটে যেতে চায় বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে সোমবার ভোরে নেপালের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের সেন্ট ভিনসেন্টে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায়। জয় দিয়েই সুপার এইটে যেতে যায় বাংলাদেশ ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছে টাইগার পেসার তানজিম সাকিব।

বিশ্বকাপ শুরুর আগে যুক্তরাষ্ট্রের সিরিজের ট্রফিটা ধরা হয়নি টাইগারদের। তবে, মূল আসরে টাইগারদের শুরুটা হয় শ্রীলঙ্কাকে হারিয়ে। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়ের প্রান্তে গিয়েও হারতে হয়েছে বাংলাদেশের। কবে এবার আর ভুল করতে চান না টাইগাররা। নেপালকে হারিয়ে যেতে চান সুপার এইটে, গণমাধ্যমকে জানিয়েছেন তানজিম সাকিব।

ব্যাট হাতে লম্বা সময় ধরে বাজে সময় কাটাচ্ছেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। টি-টোয়েন্টি বিশ্বকাপের অধিনায়কত্বের জন্য প্রশংসা কুড়ালেও ব্যাট হাতে ব্যর্থতায় সেটি ম্লান হয়ে যাচ্ছে। রানে ফেরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন টাইগার কাপ্তান।

এদিকে, নিজেদের শেষ ম্যাচে এই মাঠেই দক্ষিণ আফ্রিকাকে খাবি খাইয়ে ছিলো নেপাল সে ম্যাচটা ১ রানে হারলেও সেই আত্মবিশ্বাসটা কাজে লাগিয়ে বাংলাদেশের বিপক্ষে খালো করতে চায় দলটি। নাজমুল হোসেন শান্ত বলেন, আমরা শেষ ম্যাচটা জয়ের জন্য খেলবো এটা সত্য। সুপার এইট খেলতে পারবোকি পারবো না সেটানিয়ে ভাবতে চাইনা। দুই পয়েন্ট নিয়ে শেষ করতে পারাটাই আমাদের লক্ষ্য।

টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত একবারই নেপালের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। ২০১৪ সালে হওয়া সেই ম্যাচে নেপালের বিপক্ষে জয় পেয়েছিলো টাইগাররা।

 

 

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button