T20 বিশ্বকাপ ক্রিকেটখেলাধুলা

বাংলাদেশ-ভারত ম্যাচে আবহাওয়া যেমন থাকবে

মোহনা অনলাইন

টি-টোয়েন্টি বিশ্বকাপে টিকে থাকতে সুপার এইটে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ (২২ জুন) ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে খেলা শুরু হবে রাত সাড়ে ৮টায়।

এই ম্যাচ জিতে সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে চায় টাইগাররা। অন্যদিকে সেমিফাইনালের পথে এগিয়ে থাকতে বাংলাদেশের বিপক্ষে জয়ের বিকল্প ভাবছে না টিম ইন্ডিয়াও।

 

এদিকে সুপার এইটে অস্ট্রেলিয়া ও বাংলাদেশের মধ্যকার ম্যাচে থাবা বসিয়েছিল বৃষ্টি। এবার অ্যান্টিগায় ভারত-বাংলাদেশ ম্যাচেও চোখ রাঙাচ্ছে বৃষ্টি। বৈরি আবহাওয়ায় পয়েন্ট ভাগাভাগি হলে মেলাতে হবে নানান সমীকরণ।

 

আবহাওয়ার পূর্বাভাস বলছে, বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টি হানা দিতে পারে। কিছুটা হলেও ম্যাচটি বৃষ্টিবিঘ্নিত হতে পারে। কেননা, ক্যারিবিয়ান দ্বীপে এখন বর্ষাকাল চলছে।

আকুয়াওয়েদারের পূর্বাভাস অনুযায়ী, স্থানীয় সময় শুক্রবার মধ্য রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত বৃষ্টি-বজ্রপাতের সম্ভাবনা আছে। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হবে ম্যাচটি। এ সময়ে আকাশ মেঘলা থাকবে। তাপমাত্রা থাকবে ৩০-৩১ ডিগ্রি সেলসিয়াস। তবে বৃষ্টির সম্ভাবনাও আছে। বিশেষ করে সকাল ১০ থেকে ১১টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

 

বৃষ্টির কারণে খেলা সাময়িক সময়ের জন্য স্থগিত থাকতে পারে। তবে ম্যাচ পরিত্যক্ত হওয়ার কোনো শঙ্কা নেই। আর ক্যারিবিয়ান দ্বীপের আবহাওয়া নিয়ে আগাম পূর্বাভাস করা কষ্টসাধ্য।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button