খেলাধুলা

নাইট-রাইডার্সে ফিরে যা বললেন সাকিব

মোহনা অনলাইন

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের পারফরম্যান্স ভীষণ হতাশাজনক ছিল সাকিব আল হাসানের। এ নিয়ে নানা মহল থেকে উঠেছে নানা প্রশ্ন। বিশ্বকাপ শেষ হলেও বিশ্রামের সুযোগ মিলছে না সাকিব আল হাসানের। যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে অংশ নিতে গতকাল দেশ ছেড়েছেন টাইগার এই অলরাউন্ডার।

সেখান মেজর ক্রিকেট লিগে (এমএলসি) লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে খেলবেন তিনি। প্রথমবারের মতো এই লিগে সাকিব খেলবেন লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে। যে দলের মালিকানায় শাহরুখ খানের নাইট রাইডার্স গ্রুপ। ফলে সাকিবের কাছে এটা ‘সেকেন্ড হোম’ই বলা চলে।

মেজর লিগ ক্রিকেটে খেলতে দেশ ছাড়ার আগে নিজের দলকে নিয়ে সাকিব বলেন, ‘অবশ্যই ভালো। যেটা সবসময় আমার কাছে সেকেন্ড হোমের মতো লাগে। সবাই নিজেদের লোক, পরিচিত। কোচিং স্টাফ থেকে শুরু করে সবাই। স্বাভাবিকভাবেই অন্যরকম একটা উত্তেজনা তো কাজ করেই। আশা করি সর্বোচ্চ দিয়ে পারফর্ম করার।’

এদিকে বিমানবন্দরে সাকিবকে শুনতে হলো বিশ্বকাপ নিয়ে প্রশ্ন। স্বাভাবিকভাবেই উঠে এসেছে বিশ্বকাপে ব্যাটিং ব্যর্থতার কথাও। সাকিব বলেন, ‘ব্যাটারদের জন্য কঠিন ছিল। আমি দেখলাম না কাউকে ধারাবাহিকভাবে ভালো করতে। অন্যান্য প্রতিটি বিশ্বকাপেই অনেকে ধারাবাহিকভাবে ভালো করে, এই বিশ্বকাপে তা দেখিনি। হয়ত এক ম্যাচ দুই ম্যাচ ভালো খেলেছে, দলগুলো এভাবেই জিতেছে। যে যেদিন পারফর্ম করেছে সে-ই জিতিয়ে নিয়েছে।

যেহেতু বড় স্কোরের ম্যাচ ছিল না। আমরাও এক-দুজনের অবদানে জিতেছি। যেগুলো জিতিনি হয়ত ওরকম বড় কন্ট্রিবিউশন ছিল না।’  সেমিফাইনালে যেতে না পারা দুঃখজনক জানিয়ে সাকিব কথা বলেন ঘাটতি দূর করার ব্যাপারেও, ‘হ্যাঁ এটা একটা বড় আফসোস। এটা হলে খুব ভালো লাগত, খুব বড় অর্জন হতো। সেদিক থেকে আমাদের জন্য দুঃখজনক।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button