খেলাধুলা

ক্রিকেটারদের সঙ্গে প্রধান উপদেষ্টার সাক্ষাৎ আজ

মোহনা অনলাইন

পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে সাক্ষাৎ করবে বাংলাদেশ দল, এমনটা জানাই ছিল। তবে কবে নাগাদ সাক্ষাৎ হবে সেটি চূড়ান্ত ছিল না। এরই মধ্যে আবার ঘনিয়ে এসেছে ভারত সফরের ক্ষণ।
১৫ সেপ্টেম্বর দেশ ছাড়ার কথা টাইগারদের। যে কারণে আজই প্রধান উপদেষ্টার কার্যালয়ে দেখা করতে যাবেন ক্রিকেটাররা। আজ দুপুর ১২টায় প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করবেন শান্তরা, এমনটাই জানিয়েছেন বিসিবির ডেপুটি মিডিয়া ম্যানেজার জাহিদ চৌধুরী।
জানা গেছে, যমুনাতে শান্ত-মিরাজদের সঙ্গে যাবেন বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদ। এ ছাড়া থাকতে পারেন কয়েকজন বোর্ড কর্মকর্তা। সেখানেই ক্রিকেটারদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হবে।
পাকিস্তানের মাটিতে প্রথমবার ২-০ ব্যবধানে সিরিজ জিতেছে টাইগাররা। রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত সিরিজের প্রথমটিতে ১০ উইকেটে জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় টেস্টে জয় পায় ৬ উইকেটে।

ঐতিহাসিক ওই জয়ের পর ফোন করে অধিনায়ক নাজমুল হোসেন শান্তর সঙ্গে কথা বলেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। সেসময় তিনি বলেছিলেন, ‘আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত।’
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button