প্রবাস

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি

মোহনা অনলাইন

পর্তুগালে বসবাসরত বাংলা মিডিয়ার সংবাদ মাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের নিবন্ধিত সংগঠন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ( ১৪ সেপ্টেম্বর ) লিসবনের স্থানীয় একটি রেস্তেরাঁয় সংগঠনের কার্যনির্বাহী কমিটির এক সাধারণ সভায় সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রনি মোহাম্মদ (বাংলাদেশ প্রতিদিন ও ঢাকা টাইমস) সভাপতি এবং এনামুল হক (একুশে টেলিভিশন ) সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক মোঃ মহি উদ্দিন মোহনা টিভি ) নির্বাচিত হয়েছেন।

কমিটির অপর সদস্যরা হলেন – সহ-সভাপতি এস এম আজাদ (বাংলা টিভি ), সহ-সভাপতি মনির হোসাইন (দৈনিক ইত্তেফাক ) সহ সভাপতি সমির দেবনাথ ( আইটিভি ইউএস), যুগ্ম সম্পাদক আবুল হোসেন আসাদ (মানবজমিন),
যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহজাহান (পর্তুগাল বাংলা টিভি ), সহ সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম নয়ন (বিজনেস আওয়ার ২৪.কম), অর্থ সম্পাদক জাহিদ কায়সার (প্রবাস কথা ), প্রচার ও দপ্তর সম্পাদক হাফিজ আল আসাদ (ভোরের কাগজ ), ক্রিড়া ও আন্তর্জাতিক সম্পাদক -আর এ ইহসান (নাগরিক টিভি) এবং নির্বাহী সদস্য রাসেল আহম্মেদ (এটিএন বাংলা ) শহীদ আহমদ (প্রিন্স) (দৈনিক ইনকিলাব ) ও শাহ মোহাম্মদ তানভীর (সমকাল)। বিদায়ী সভাপতি রাসেল আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পরিচালনায় সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে (সিলেকশন পদ্ধতি) কমিটি ঘোষণা করা হয়েছে।

নেতৃবৃন্দ জানান, ২০২১ সালে প্রতিষ্ঠিত পর্তুগালের সরকারি নিবন্ধিত সংগঠন প্রেসক্লাবে এর আগে তিন মেয়াদে কমিটি দায়িত্ব পালন করছেন। চতুর্থ কমিটির মেয়াদ শেষে দুই বছরের জন্য কমিটি গঠন করা হবে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button