বিনোদন

পাইপ বেয়ে প্রেমিকার ঘরে যান সালমান, ধরা পড়ে ভাঙে আরেক সম্পর্ক

বয়স ষাট ছুঁইছুঁই বলিউড অভিনেতা সালমান খানের। অথচ এখনও বিয়ে করেননি তিনি। কখনও বিয়ের পিঁড়িতে বসবেন কী না, এই আশাও ছেড়ে দিয়েছেন তার অনেক অনুরাগীরা। যদিও বিয়ে নিয়ে নানান প্রশ্নের সম্মুখীন হয়েছেন সালমান। এক বলিউড অভিনেত্রীর সঙ্গে তার বিয়ে হতেও হতেও ভেঙে যায়।

তবে সালমানের বিয়ে করার ওপর আগ্রহ না থাকলেও প্রেমে জড়িয়েছেন ইন্ডাস্ট্রির বহু নারীর সঙ্গে। সে জন্যেই সালমানের প্রেমিকাদের তালিকাও বেশ লম্বা। এই তালিকায় রয়েছেন বলিউডের সংগীতা বিজলানি, শাহিন জাফরি, ঐশ্বরিয়া রাই বচ্চন, সোমি আলী, ক্যাটরিনা কাইফ, ইউলিয়া ভান্তুরসহ আরও অনেকেই।

ক্যারিয়ারের শুরুর দিকে সংগীতা বিজলানির সঙ্গে সম্পর্কে জড়ান সালমান। তাদের বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে যায়। এক পর্যায়ে সঙ্গীতাকে ঠকান সালমান। সঙ্গীতাও তাকে হাতেনাতে ধরেন। সে সময় সালমানের আবার আরেকটা প্রেম চলছে। অপর প্রেমিকা ছিলেন অভিনেত্রী সোমি আলি। এক রাতে সোমির বাড়ির পাইপ বেয়ে উঠে জানলা দিয়ে ঘরে ঢুকতে যান সালমান। আর তা ধরা পড়তেই সম্পর্ক ভাঙে সালমানের।

১৯৯৪ সালের ২৭ মে বিয়ে হওয়ার কথা ছিল সালমান এবং সংগীতার। কিন্তু সোমির ব্যাপারে জানার পর এপ্রিল মাসেই বিয়ে ভেঙে দেন সংগীতা। তারপর বেশ কয়েক বছর সালমানের সঙ্গে সম্পর্কে ছিলেন সোমি। বেশ কিছু হিন্দি ছবিতে কাজও করেছেন। সালমানের সঙ্গে ‘বুলন্দ’ ছবিতে অভিনয় করেন সোমি।

সেই সময় সংগীতার ক্যারিয়ার নিভু নিভু। সালমান তখন সাফল্যের সিঁড়ি বেয়ে উঠছিলেন। সালমানকে বিয়ে করে সংসার করবেন, এটাই ছিল সংগীতার চাওয়া। কিন্তু সেই সম্পর্কে ঘটে ছন্দপতন। এ প্রসঙ্গে সোমি বলেন, ‘প্রায় দিনই সালমান আমার বাড়ির পাইপ বেয়ে দেখা করতে আসত। তখন রুমের বাসায় থাকি। সেই রাতটা আমার মনে থাকবে। সাড়ে দশটা নাগাদ সালমান আসে। সেই সময় আমার ফ্ল্যাটে এসে পড়েন সংগীতা। হাতেনাতে ধরেন সালমানকে। সালমান বলে ১০ মিনিটে আসছি। ফিরে এসে বলে আমাদের সম্পর্কটা ভেঙে গেল। সংগীতার সঙ্গে সালমান যা করে, পরে আমার সঙ্গেও তা-ই করেছিল। তখন বুঝিনি। পরে ওই কর্মফল ভোগ করতে হয় আমাকেও।’
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button