সংবাদ সারাদেশ

বাংলাদেশ কখনো কারো কাছে মাথা নত করবে না : হুইপ স্বপন

লক্ষ্মীপুর প্রতিনিধি: মামুনুর রশিদ 

বিদেশীদের উদ্দেশ্য করে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, কোন দেশের রাষ্ট্রদূত রাজনৈতিক দল ও জোটের মতো করে আচরণ করতে পারেন না। এটি তাঁদের দায়িত্ব, কর্তব্য ও কুটনৈতিক শিষ্টাচার পরিপন্থী। ৩০ লাখ শহীদের রক্তে গড়া বাংলাদেশ কখনো কারো কাছে মাথা নত করবে না। এই দেশ বাঁচাতে হলে। মুক্তিযুদ্ধের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় রাখতে হবে।
এবং শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকতে হবে। এরজন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পৃথিবীর কোন শক্তি কিছু করতে পারবে না।
আজ শনিবার (২২ জুলাই) দুপুরে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মেজোরিটি পার্টির নেতা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচনকালীন সরকার থাকবে।
বিএনপি-জামায়াত দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন নয়। তারা দেশ বিরোধী অপপ্রচারে লিপ্ত। কিছু ছবি এডিট করে দেশের বিরুদ্ধে বিদেশীদের কাছে নানান কল্পকাহিনী উপস্থাপন করে ধর্ণা দিচ্ছে। সাধারণত কোন দেশপ্রেমিক নিজের দেশের বিরুদ্ধে কখনোই কথা বলতে পারে না।
তিনি বলেন কেউ কেউ বলছে খালেদা-তারেকের সাথে সংলাপের কথা আমরা বলবো সাজাপ্রাপ্ত আসামির সাথে সংলাপ করা সংবিধান পরিপন্থী।
জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।
এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক উপকমিটির সহ-সম্পাদক এম এ মমিন পাটওয়ারী, কেন্দ্রীয় যুবলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু এবং জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু প্রমুখ।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button