সংবাদ সারাদেশ

রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের দীর্ঘ ১১ বছর পর ত্রি-বার্ষিক সন্মেলন

রাজবাড়ী প্রতিনিধি: মোহাম্মদ ইউসুফ মিয়া

রাজবাড়ীতে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দীর্ঘ ১১ বছর পরে
শুক্রবারে জেলা স্কুল মাঠে সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।
২১জুলাই বিকাল সাড়ে ৪টায় জেলা স্কুল মাঠে এসে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সন্মেলনের মাঠ উপস্থিত হয়।
শুরুতেই জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তলন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সন্মেলনের অনুষ্ঠানিকভাবে উদ্বোধন কর হয়।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেছেন, বিএনপি জামাত হরতাল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা ছাড়া কোন কাজ নাই।
তারা আজ সন্ত্রাসী দল হিসেবে সারাদেশে পরিচিতি লাভ করেছে। বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন তারা শুধু লুটপাট আর লুটপাট করেছে। বিএনপি দুর্নীতিতে যখন চেম্পিয়ন হয়েছে যখন বিএনপি নিমর্জ্জিত।
বর্তমান সরকারের শেখ হাসিনা ক্ষমতা গ্রহণ করে এখন বাংলাদেশকে সারাবিশ্বে বাংলাদেশের উন্নয়নে মাথা উচু করে দাড়িয়েছে।
সন্মেলনে সন্মানিত অতিথি রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী -২-আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরাদের দেশটা বিশ্বের দরবারে পরিচিতি করছেন।
কিছু নেতা আছে গোলমাল লাগলে নিজের জীবন বাচাতে দৌড় মেরে পলায়ে যায় এরকম দুর্বল নেতাকে সভাপতি,সেক্রেটারি নাম ঘোষণা না করাই ভালো।দলকে শক্তিশালী করতে হলে যোগ্য প্রার্থী হিসেবে তালিকা করে যারা দলের জন্য বলিষ্ঠ ভুমিকায় কাজ করবে তাদের নাম ঘোষণা করার আহবান জানান।
জেলা আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক গীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হাফিজুর রহমানের সভাপতিত্বে,
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু,
সম্মেলনে সভাপতি প্রার্থী ৬জন ও সাধারণ সম্পাদক প্রার্থী ৭জন।

সভাপতি প্রার্থীগণ মোঃ আলমগীর শেখ তিতু, আনিসুর রহমান আনিস,নিমাই কর্মকার, আসাদুজ্জামান শামীম,আব্দুস সাত্তার ও শামীম,রেজা লিটন।

সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ, জাকারিয়া মাসুদ রাজিব, মানিক সরদার, নজরুল ইসলাম রুবেল, শেখ মোঃ রুহুল আমিন, ইফতি সৌরভ ও মিলন মিয়া।

দুটি পদে ১৩জন প্রার্থীর প্রয়োজনীয় কাগজপত্র দ্রুত সময়ের মধ্যে জমা দেওয়া জন্য নির্দেশ করেন।

রাজবাড়ীতে গত ২০১২ সালে রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে হাফিজুর রহমান সভাপতি, আনিসুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছিলো।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button