রাজশাহীসংবাদ সারাদেশ

 লুঙ্গি পড়ে দুই উরুর মাঝখানে কসটেপ পেঁচিয়ে বিদেশী অস্ত্র পাচার করছিল অপরাধী

বগুড়া প্রতিনিধি: আতিক রহমান

 লুঙ্গি পড়ে দুই উরুর মাঝখানে বিশেষ কায়দায় কসটেপ দিয়ে মুড়িয়ে বিদেশী অস্ত্র পাচার করছিল অপরাধী। গোপন সংবাদ পেয়ে আগে থেকে মহাসড়কে উৎপেতে ছিল বগুড়ার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।
লালমনিরহাট থেকে অস্ত্র নিয়ে ঢাকা যাবার পথে বগুড়ার শিবগঞ্জে পুলিশের হাতে আটক হয়েছেন ছামিউল মিয়া(৩৫) নামের এক ব্যক্তি। মঙ্গলবার দিনগতরাত সোয়া ১ টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলার মুরাদপুর এলাকা থেকে তাঁকে আটক করা হয়।
আটক ছামিউল মিয়া লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পশ্চিম দীঘলটারী গ্রামের বাসিন্দা সুরত আলীর ছেলে।
বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী এক প্রেসব্রিফিংয়ে জানান, মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য বগুড়া-রংপুর মহাসড়কের মুরাদপুর এলাকায় চেক পোস্ট পরিচালনার সময় বুড়িমারী থেকে নারায়নগঞ্জ গামী পিন্টু পরিবহনের একটি বাস তল্লাশী করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছামিউল নামের এক যাত্রী জানালা দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় সন্দেহ হলে, তাঁর শরীর তল্লাশী করে দুই উরুর সাথে বিশেষ কায়দায় কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ২ টি বিদেশী পিস্তল,৩ রাউন্ড গুলি ও ৪ টি ম্যাগজিন উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ঐ ব্যক্তি জানায়, লালমনিরহাট থেকে পালাতক জয় (২৩) নামের এক আসামীর কাছ থেকে অস্ত্র নিয়ে ঢাকায় যাচ্ছিলেন তিনি।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button