রাজশাহীসংবাদ সারাদেশ

লক্ষ্মীপুরে ১৫ আগস্ট ও ২১ আগস্টে স্মরণে আলোচনা সভা 

লক্ষ্মীপুর প্রতিনিধি: মামুনুর রশিদ 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এঁর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ ই আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা বিশেষ দোয়া মুনাজাত, আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার দুপুরে সদর উপজেলার জিল্লুর রহিম কলেজে হলরুমে এই আয়োজন করেন মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।
মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবর রহমান রাজু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম, ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল ওহাব প্রমুখ।
আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ ও ২০০৪ সালের ২১ শে আগস্ট আওয়ামী লীগের সন্ত্রাস ও জঙ্গি বাদ বিরোধী সমাবেশে গ্রেনেড হামলা নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়েছে। পরে গণভোজে অংশ গ্রহণ করেন নেতাকর্মীরা।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button