খেলাধুলা

বিশ্বকাপের মাঝপথে ঢাকায় সাকিব

মোহনা অনলাইন

বিশ্বকাপের মাঝপথে দলকে ভারতে রেখে হঠাৎ করেই ঢাকায় ফিরেছেন সাকিব আল হাসান। বুধবার (২৫ অক্টোবর) সকালে ঢাকায় এসে পৌঁছান বাংলাদেশ অধিনায়ক।

গতকাল মুম্বাইতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৪৯ রানে হেরেছে বাংলাদেশ দল। রাতে হারের সেই ক্ষত না শুকোতেই আজ মুম্বাই ছেড়ে পরের ম্যাচের ভেন্যু কলকাতায় পাড়ি জমিয়েছে বাংলাদেশ। তবে দলের সাথে কলকাতায় যাননি অধিনায়ক সাকিব আল হাসান। মুম্বাই থেকে সরাসরি আজ বুধবার সকালে বাংলাদেশে এসেছেন তিনি।

ধারণা করা হচ্ছে, অধিনায়ক সাকিবের দেশে ফেরা কোনো ব্যক্তিগত কাজে নয়। অনুশীলন করতেই এসেছেন তিনি। বিশ্বকাপে ৪ ম্যাচে ব্যাট করে খুব একটা সুখকর অবস্থায় নেই টাইগার অধিনায়ক। দলের বাজে অবস্থার সাথে বাজে অবস্থায় তার ব্যাটিংও। যে কারণে ব্যাটিং নিয়ে কাজ করতে ঢাকা এসেছেন সাকিব।

বাজে ফর্মে রয়েছেন সাকিব আল হাসান। চলতি বিশ্বকাপে ৪ ম্যাচে ১৪.০০ গড়ে করেছেন মাত্র ৫৬ রান। বল হাতেও যে খুব সফল, তেমনটি বলা যাবে না। চার ম্যাচে নিয়েছেন ৬ উইকেট। চোট থেকে ফিরে গতকাল মুম্বাইয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেললেও দেখা যায়নি তাঁর অলরাউন্ড নৈপুণ্য। দলও হেরেছে বড় ব্যবধানে।

দলকে ভারতে রেখে ফিরলেও ছন্দে ফেরার একটা তাগিদ থেকেই দেশে ফিরেছেন সাকিব। সকালে ঢাকায় পা রেখেই তাই দুপুরে ছুটে গিয়েছেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। ইনডোরে কোচ নাজমুল আবেদীন ফাহিমের সঙ্গে অনুশীলন করছেন তিনি।

কলকাতার ইডেন গার্ডেনে বাংলাদেশের পরের ম্যাচ ২৮ অক্টোবর, নেদারল্যান্ডসের বিপক্ষে। সে ম্যাচের আগের দিন অর্থাৎ ২৭ অক্টোবরই কলকাতায় গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব আল হাসান।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button