সংবাদ সারাদেশ

উজিরপুরে নিখোঁজ সাব-রেজিস্টারের সন্ধান পেতে মানববন্ধন করেছেন পরিবারের সদস্য ও এলাকাবাসী

প্রায় ০৩ মাস যাবৎ নিখোঁজ রয়েছেন সাব-রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাস। আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে  ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য প্রদান করেন উত্তম কুমার চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পলাশ কান্তি দে, নির্বাহী মহাসচিব ও মুখপাত্র, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, এ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামানিক, মহাসচিব, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, জগন্নাথ হালদার, সহ-সভাপতি, হিন্দু মহাজোট, অনুপম দাস, সভাপতি, হিন্দু ছাত্র মহাজোট, সাজন কুমার মিত্র, সাধারন সম্পাদক, বাংলাদেশ হিন্দু পরিষদ, এ্যাডভোকেট সুমন কুমার রায়, সাধারন সম্পাদক, বাংলাদেশ সনাতন পার্টি (বি. এস. পি), আশীষ বাড়ৈ ও সঞ্জয় সাহা, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, শ্যামল মন্ডল, যুগ্ম সাধারন সম্পাদক, হিন্দু মহাজোট। এছাড়াও মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য প্রদান করেন এলাকাবাসীর পক্ষ থেকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তাগণ তাদের বক্তব্যে বলেন, বাংলাদেশ সরকারের বর্তমান সাব-রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাস প্রায় ০৩ মাস যাবৎ নিখোঁজ রয়েছেন এবং ঘটনার দিন থেকে আইন শৃঙ্খলা বাহিনী তদন্তই করে যাচ্ছে কিন্তু অদ্যবধি কোন সুরাহা করতে পারেনি । আমরা মনে করি আইন শৃঙ্খলা বাহিনীর ঢিলেমি ও গাফিলতি করেই সময় অতিবাহিত করছে। সরকারের শুধুমাত্র সদিচ্ছা থাকলেই এ ঘটনাটির সুষ্ঠু তদন্তপূর্বক সঠিক সুরাহা করা সম্ভব। সাব-রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাস নিখোঁজ হওয়ার পর থেকেই তার দুই শিশু-কিশোর সন্তান ও স্ত্রী চরম শঙ্কা ও উদ্বিগ্নতার মধ্য দিয়ে দিনাতিপাত করছে।

উল্লেখ্য, ভুক্তভোগীর অঞ্চলের প্রতিটি পরিবার এখন চরম শঙ্কা ও উৎকণ্ঠার মধ্য দিয়ে দিনযাপন করছে এবং নিখোজ সাব-রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাস কে দ্রুত জীবিত উদ্ধার পেতে চায়। অতএব, আইন শৃঙ্খলা বাহিনী যাতে দ্রুত সুষ্ঠু তদন্তপূর্বক নিখোঁজ সাব-রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাসকে আমাদের মাঝে জীবিতাবস্থায় ফিরিয়ে দেয় সে বিষয়ে আমরা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী এবং সম্মানিত স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের নিকট আকুল আবেদন জানাচ্ছি।

বক্তাগণ আরো বলেন, উনি একজন প্রজাতন্ত্রের প্রথম শ্রেনীর কর্মকর্তা। যেভাবে উনি নিখোঁজ হয়েছেন বা কেউ করেছে তা একটি স্বাধীন দেশে কোন অবস্থাতেই মেনে নেয়া যায় না। তাই ঘটনাটি কে বা কারা এবং কি উদ্যেশ্যে করেছে জাতি জানতে চায় । নিখোঁজ সাব-রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাসের পরিবারের প্রত্যেকটি সদস্য এখন চরম নিরাপত্তা হীনতায় ভুগছে। স্ত্রী তার স্বামীকে দেখতে চায়, শিশু-কিশোর ছেলে দুটি তাদের প্রান প্রিয় বাবাকে দেখতে চায় ।

বক্তাগণ আরো বলেন, সরকারের আইন শৃঙ্খলা বাহিনী তৎপর হলেই আমরা এতদিনে এই অপহরন বা নিখোঁজ ঘটনার একটা ফলাফল পেতাম। আমাদের বোধগম্য নয়, সরকারের আইন শৃঙ্খলা বাহিনী বিগত প্রায় তিন মাস ধরে কিসের তদন্ত করছে? নিখোঁজ সাব-রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাসের অপহরন কিংবা নিখোঁজ ঘটনার বিষয়ে সরকারকে আরো কঠোর ভূমিকা পালন করতে বলেন বক্তাগণ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button