সংবাদ সারাদেশ

সিরাজগঞ্জে ছেলের ছুরিকাঘাতে বাবা খুন !

জুবায়েল হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে আহত বাবা তোফাজ্জল মন্ডল (৫২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

আজ রবিবার (০৯ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বেলা ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল মন্ডলের মৃত্যু হয়। তিনি তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামে জমির মন্ডলের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নওখাদা গ্রামের জমির মন্ডলের ছেলে তোফাজ্জল মন্ডলের দুই স্ত্রী। প্রথম স্ত্রী রেজেদা খাতুনের সঙ্গে তোফাজ্জলের মাঝেমধ্যে পারিবারিক কলহ ও ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এর জেরে গত শুক্রবার রাতে (৭ জুলাই) তোফাজ্জল হোসেন তার স্ত্রী রেজেদাকে মারধর করে। এ সময় বাড়িতে থাকা তোফাজ্জলের ছেলে বাবু তার মাকে মারধর করার বিষয়টি দেখে সহ্য করতে না পেরে ঘর থেকে ধারালো ছুরি নিয়ে এসে বাবার পেটে ঢুকিয়ে দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে পরিবারের সদস্যরা তাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকাল ১১টায় তোফাজ্জল মন্ডলের মৃত্যু হয়।

এ ব্যাপারে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, তোফাজ্জল হোসেনের মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তাদের বাড়িতে কেউ নেই। সবাই রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে আছেন। সেখানে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এবিষয়ে আইনী পদক্ষেপ গ্রহন করা হবে। ঘটনার পর থেকে নিহতের ছেলে বাবু মন্ডল পলাতক আছেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button