সংবাদ সারাদেশ

ভৈরবে ব্রীজ থেকে পানিতে লাফ দিয়ে যুবকের মৃত্যু

মোঃ জামাল আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে স্টীল ব্রীজ থেকে পানিতে লাফ দিয়ে অয়ন(২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১০ জুলাই) বিকেলে উপজেলার শিমুলকান্দী ইউনিয়নের গোছামারা এলাকায় কোদালকাটি বিল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে ভৈরব নৌ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সদস্যরা।

অয়ন পৌর শহরের জগন্নাথপুর এলাকার কাচাঁমাল ব্যবসায়ী খোকন মিয়ার ছেলে। অয়নের আগামী শুক্রবার স্পনসারে  ইতালি যাওয়ার তারিখ ছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অয়নসহ তিন বন্ধু মিলে দুপুর দুইটায় গোছামারা স্টীল ব্রীজের নিচে গোসল করতে যায়। সেই সুবাধে ব্রীজ থেকে পানিতে একবার লাফ দিয়ে উঠলে দ্বিতীয়বার লাফ দিলে ব্রীজের উপরে থাকা ১১ শত কেবি বিদ্যুতের তারের সাথে লাগলে বিদ্যুতের শর্ট খেয়ে পানিতে ডুবে যায়। পরে পুলিশকে খবর দিলে চার ঘন্টার চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা তার মরদেহ বিলের পানি থেকে সন্ধা ৬ টায় উদ্ধার করে।

এ বিষয়ে ভৈরব নৌ ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো.নূরুল কবির সরকার জানায়, খবর পেয়ে বিকেল ৩টায় ঘটনাস্থলে আসি। স্রোতের কারণে প্রথমে আমরা তার মরদেহ খুজে পায়নি । পরে বিলের এক পাশে পানির নিচে তার মরদেহ কারেন্টের জালে পেছানো অবস্থায় পায় এবং পরে উদ্ধার করি।

ভৈরব থানার উপ-পরিদর্শক মো.রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে নৌ ফায়ার সার্ভিসের ডুবুরিদের সাথে নিয়ে তল্লাশী  চালিয়ে বিলের পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। পরে মরদেহের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button