সংবাদ সারাদেশ

বিএনপি ক্ষমতায় থেকে নিজেদের কবর নিজেরাই খুঁড়েছে: কৃষিমন্ত্রী 

মো.তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি’র পায়ের নিচে মাটি নাই। এক থেকে ছয় সাল পর্যন্ত ক্ষমতায় থেকে নিজেদের কবর নিজেরাই খুঁড়েছে। যতই আন্দোলন ও সমাবেশ করুক এই কবর থেকে আর উঠতে পারবে না।

আজ বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আম বাগান পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ২০০৮ সালের স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে বিএনপি মানেনি। ২০০৮ সাল থেকে তারা আন্দোলন করছে। ২০১৪ সালে হরতাল করেছে অবরোধ করেছে ট্রেন লাইন তুলে ফেলেছে। ২০১৫ সালে তিনশ’র বেশি মানুষ আগুন দিয়ে পুড়িয়ে মেরে ফেলেছে।

কৃষিমন্ত্রী বলেন, ’তারা নতুন করে ক্ষেত্র তৈরি করছে নিরপেক্ষ নির্বাচন, বাংলাদেশে নিরপেক্ষ নির্বাচন হবে তবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। আন্দোলন করে কেউ কোনদিন সফল হতে পারে নি যদি জনগণ সাথে না থাকে। বাংলাদেশের উন্নয়নের কারণে জনগণ শেখ হাসিনার সাথে, আওয়ামী লীগের সাথে’।

কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ- ৩ আসনের জাতীয় সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা প্রশাসক এ কে এম গালিব খান, চাঁপাইনবাবগঞ্জ কৃষি উপ-পরিচালক পলাশ সরকারসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও আম চাষীরা উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button