রাজশাহীসংবাদ সারাদেশ

কবিরাজ ও পুলিশ কর্মকর্তার স্ত্রী জনতার হাতে আটক

নওগাঁ প্রতিনিধি: মোঃ হাবিবুর রহমান 

নওগাঁর মান্দায় থানার সাবেক ্পএকজন পুলিশ কর্মকর্তার স্ত্রীর সাথে যুবকসহ আটক করেছে স্থানীয়রা। পরে তাদেরকে উত্তম মাধ্যম দিয়ে মান্দা থানায় সোপর্দ করেছেন স্থানীয়রা।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত গভীর  রাতে, এই ঘটনা  থানা সংলগ্ন দোসতি এলাকার নওশাদের ছেলে পান্নার বাড়িতে। স্থানীয়রা জানায়, মান্দা থানার পুলিশের সাবেক উপপরিদর্শক (এসআই) সাবিনুর রহমানকে বশীকরণ নামে রাতে ওই কবিরাজকে ডেকে নেন তার স্ত্রী। পুলিশ কর্মকর্তা ভাড়া বাড়িতে না থাকার সুবাদে স্থানীয়দের সন্দেহ হলে তাদেরকে আটক করে জিজ্ঞেসাবাদ করেন। কবিরাজ স্বীকার করে বলেন, পুলিশ কর্মকর্তার স্ত্রীর সাথে মেলামেশা করে বীর্যপাত ঘটনোর পর সেই বীর্য দিয়ে বশীকরণ ঔষধ তৈরি করার জন্য আসছি। তবে তাদের মেলামেশা হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।
কবিরাজ পরিচয়দানকারী আটককৃত যুবক আবু বক্কর সিদ্দিক বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার নন্দনবাড়ী গ্রামের আফজাল হোসেনের ছেলে।
স্থানীয় মহিলা ইউপি সদস্য জিন্না বেগম জানান, ওই পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঘরে প্রাই বিভিন্ন লোকজন যাওয়া আসা করতো। স্থানীয়রা অনেকদিন থেকেই এই বিষয়টি লক্ষ্য করছিলো । কিন্তু পুলিশ কর্মকর্তার বউ হওয়ায় বিষয়টি এড়িয়ে চলতো।
গত মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে বগুড়া থেকে আগত কবিরাজকে রিসিভ করে ঘরে প্রবেশ করলে স্থানীয়রা বাড়িওয়ালাকে জানিয়ে তাদের শয়ন কক্ষ থেকে আটক করেন।
পুলিশ কর্মকর্তা বর্তমানে নীলফামারী জেলায় কর্মরত আছেন বলে জানাযায়। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, যেহেতু এসআই সাবিনুরের স্ত্রীর নিকট খারাপ উদ্দেশ্যে নিয়ে আসছিলেন । এ ঘটনায় ১৫৪ ধারায় মামলা দিয়ে কবিরাজকে জেলে প্রেরণ করা হয় এবং ঐ মহিলাকে তার ভাইয়ের জিম্মায় পাঠানো হয়েছে।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button