রাজশাহীসংবাদ সারাদেশ

রাজশাহীতে মহানগর বিএনপির আয়োজনে গণমিছিল ও সামবেশ

রাজশাহী প্রতিনিধি: সানিউল আলম রাজু

রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবীতে গণমিছিল ও সামবেশে করেছেন । এসময়  প্রধান অতিথি ছিলেন  বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজআজামান দুদু ।
সমাবেশ শেষে ভূবনমোহনপার্ক থেকে গণমিছিল শুরু হয়। নেতৃবৃন্দ মিছিল নিয়ে সোনাদিঘী মোড় হয়ে সাহেব বাজার জিরো পয়েন্ট দিয়ে মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাণীবাজারে শেষ করেনে।

সমাবেশ ও গণমিছিলে আরো উপস্থিত ছিলেন  রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এছাড়াও বিভিন্ন জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button